ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

লালপুরে অধ্যক্ষ পেটানোর প্রতিবাদে বিক্ষোভ, স্বেচ্ছাসেবক লীগ নেতার শাস্তি দাবি

আল মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১০

নাটোর: নাটোরের লালপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার নেতৃত্বে ওয়ালিয়া হাকিমুন্নেছা গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল ওহাবকে হাতুড়ি দিয়ে পেটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

শনিবার দুপুর ১টার দিকে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মিছিল বের করে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদণি করেন।

পরে কলেজ  চত্বরে সমাবেশ করেন তারা।

সমাবেশে বক্তব্য রাখেন- কলেজের শিক ইদ্রিস আলী মোল্লা, খন্দকার আব্দুর রশিদ, একেএম আব্দুস সবুর, শিার্থী পারভীন আক্তার, মুক্তা খাতুন প্রমুখ।

সমাবেশে বক্তারা শিার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত, শিক্ষক-কর্মচারী ও শিার্থীদের জীবনের নিরাপত্তা বিধান এবং অধ্যক্ষের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অধ্যক্ষ আব্দুল ওহাব বাংলানিউজকে জানান, সন্ত্রাসীরা তাকে মামলা প্রত্যাহার ও জীবন নাশের হুমকি দিচ্ছেন। তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মামলার তদন্ত চলছে। দায়ী ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

প্রসঙ্গত, ওয়ালিয়া হাকিমুন্নেছা গার্লস স্কুল অ্যান্ড  কলেজে সভাপতি নিয়োগ ও কলেজে ডিগ্রী পর্যায়ের শিক্ষক-কর্মচারী নিয়োগকে কেন্দ্র করে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আনিছুর রহমান ও তার সমর্থকরা বৃহস্পতিবার দুপুরে কলেজে হামলা চালান।

অধ্যক্ষ আব্দুল ওহাবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন তারা। একই সঙ্গে নিয়োগ পরীক্ষা দিতে আসা ৪৫ প্রার্থীকে কলেজ থেকে বের করে দেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।