ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আমি মুখে যা বলি, তা কাজে প্রমাণ করি: তথ্য প্রতিমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
আমি মুখে যা বলি, তা কাজে প্রমাণ করি: তথ্য প্রতিমন্ত্রী 

ঢাকা: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান নির্বাচনী এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিতরণ করেছেন।  

এ সময় প্রতিমন্ত্রী বলেন, আমি মুখে যা বলি, তা কাজে প্রমাণ করি।

গতকাল দুপুরে মন্ত্রণালয়ে আমার নিজকক্ষে সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক বিষয় নিয়ে প্রেস ব্রিফিংকালে বঙ্গবন্ধুর ছবি ১৮ কোটি বাঙালির প্রতিটি ঘরে টানানোর বিষয়ে আমার ইচ্ছা, অনুরোধ ব্যক্ত করেছিলাম। আমার সেই বক্তব্য বাস্তবায়ন করার লক্ষ্যেই আজ আমার উপজেলা সরিষাবাড়ী আওয়ামী লীগের কাছে জাতির পিতার ছবি হস্তান্তর করেছি।  

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের বর্ধিতসভায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে এ ছবি হস্তান্তর করেন প্রতিমন্ত্রী।
 
তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি ‘সরকার’  তৈরি করেছিল। দেশের সম্পদ লুটপাট করেছিল। এছাড়া আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে প্রধান টার্গেট করে ২০০৪ সালে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। সেদিন আওয়ামী লীগের ২২ জন নেতাকর্মীসহ ২৪ জন মারা যান। তারেক রহমানের মদদেই সারা দেশে জঙ্গিবাদের উত্থান হয়।  

তারেক জিয়ার উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, বিদেশের মাটিতে বসে আস্ফালন না করে যদি আপনার সাহস থাকে তাহলে দেশে আসুন, আপনার সঙ্গে খেলতে চাই, আপনি কতো বড় খেলোয়াড় তা দেখতে চাই।  

তিনি আরও বলেন, তারেক রহমান দেশ ছেড়ে বিদেশের মাটিতে আয়েশি জীবনযাপন করছেন, এত টাকা আসে কোথা থেকে? এগুলো দেশের মানুষ জানে। দেশের টাকা লাগেজ ভর্তি করে বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে যায় নাই। এখনও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন তিনি। কিন্তু ষড়যন্ত্র করে লাভ হবে না, দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে।  

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। সভায় প্রধান বক্তা ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর শিশা।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
জিসিজি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।