ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
চাঁদপুরে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুর শহরের বিপনীভাগ বাজার এলাকায় থেকে নারায়ণ ঘোষ (৬০) নামে এক মিষ্টান্ন ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে ওই বাজারের মেসার্স শরীফ স্টিল ওয়ার্কশপের কারখানার পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলের পাশের একটি সেলুন থেকে হত্যার আলামত সংগ্রহ করেছে মডেল থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

নিহত নারায়ন শহরের ঘোষ পাড়ার বাসিন্দা মৃত যোগলকৃষ্ণা ঘোষের ছেলে।

নিহতের ছোট ছেলে রাজু ঘোষ ও ফুফাতো ভাই চন্দ্রনাথ ঘোষ চন্দ্র বাংলানিউজকে বলেন, নারায়ন বহুকাল ধরে পাইকারিতে দধি, মিষ্টি বিক্রি করতে। বুধবার সন্ধ্যায় তিনি টাকা কালেকশন করতে বাজারে যান। এরপর আর বাড়িতে ফিরে আসে না। সকালে তার বস্তাবন্দি লাশের খবর পাওয়া যায়।
তারা আরও জানান, ঘটনার রাতে নারায়নের সঙ্গে টাকা এবং হাতে একটি স্বর্ণের আংটি ছিল এবং ঘটনাস্থল এলাকায় রাতে তিনি কৃষ্ণ কর্মকারের সেলুনে মুখ সেভ করেন।

বিপনীভাগ বাজারের নাইট গার্ড মো. ইসমাইল বকাউল জানান, রাত ২ টায় কৃষ্ণ কর্মকারের সেলুনের কর্মচারি রাজু শীল দোকান খুলে একটি বস্তা নিয়ে পুনরায় দোকানে প্রবেশ করে। কিছুক্ষণ পর সেই বস্তাটি টেনে হিচড়ে পাবলিক টয়লেটের কাছে নিয়ে যায়। এ ব্যপারে তাকে জিজ্ঞেস করলে সে জানায়- দোকানের ময়লা-আবর্জনা পাবলিক টয়লেটের কাছর ফেলে দিচ্ছেন। এরপর ভোর ৪টার দিকে রাজু শীল সেলুন বন্ধ করে বেরিয়ে যায়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছি। প্রত্যক্ষদর্শী নাইটগাট এবং পরিবারের বক্তব্য নিয়েছি। বিষয়টি তদন্ত করে অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

তিনি আরও বলেন, এ ঘটনার সাথে অন্য কোন বিষয় জড়িত আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

ঘটনাস্থল পরিদর্শনের সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।