ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় নকল প্রসাধনী বাজারজাত করায় ৩ জনকে ৪ মাসের কারাদণ্ড

বিপুল আশরাফ জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ভেজাল প্রসাধনী সামগ্রী বাজারজাত করার অপরাধে তিন জনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ৪ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।  অভিযুক্তরা হলেন- বিদ্যুৎ, সালাম ও সাগর।

রোববার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট টিটন খিসা এ আদেশ দেন।

পরে নকল প্রসাধনী আগুনে পুড়িয়ে ফেলা হয়।

পুলিশ শনিবার রাত ১২টায় নকল প্রসাধনী সামগ্রী বাজারজাতকরণের অপরাধে সাগরকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ভোর ৪টায় শহরের হক পাড়া থেকে সালাম ও বিদ্যুতকেও গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশ শতাধিক বোতল নকল প্যারাসুট তেল উদ্ধার করে।

জানা গেছে, চুয়াডাঙ্গায় দীর্ঘদিন ধরে নকল প্রসাধনী সামগ্রী বাজারজাত চক্রের সদস্য বিদ্যুৎ, সালাম ও সাগর বাজারে নকল প্রসাধনী সামগ্রী বাজারজাত করে আসছিলেন।

এ চক্রটি চুয়াডাঙ্গা হাসপাতাল সড়কের বাবলু ষ্টোরে ভেজাল প্যারাসুট তেল সরবরাহ করতেন। একজন ক্রেতা কিনে দেখেন তেলটি ভেজাল ও দুর্গন্ধযুক্ত। বিষয়টি তিনি চুয়াডাঙ্গা সদর থানাকে অবগত করেন। তারই ভিত্তিতে পুলিশ অপরাধী চক্র ধরতে অভিযানে নামে।

পুলিশি জিজ্ঞাসাবাদে আটক ৩ ব্যক্তি নকল প্রসাধনী সামগ্রী তৈরির কথা স্বীকার করে। চুয়াডাঙ্গা সদর থানার কর্তব্যরত কর্মরত উপপরিদর্শক আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।