ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
না.গঞ্জে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকচাপায় আরিফ হোসেন নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার আদর্শনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এ সময় ট্রাকসহ চালককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এরপর চালকের বিচার দাবিতে সড়ক অবরোধ করে এলাকাবাসী বিক্ষোভ করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

নিহত আরিফ আদর্শনগর ওয়াসকরনী এলাকার রানা মিয়ার বাড়ির ভাড়াটিয়া ইউনুছ মিয়ার ছেলে। সে আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

ইউনুছ মিয়া জানান, দুপুরের খাবার খেয়ে স্কুলের কাছে এক শিক্ষকের বাসায় কোচিংয়ে পড়তে যাচ্ছিল আরিফ। পথে আদর্শনগর এলাকায় এলে বালুভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) রকিবুজ্জামান জানান, ট্রাকসহ চালক আয়ুব আলীকে আটক করা হয়েছে। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।