ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভাঙা হলো পরাজিত ইউপি সদস্যের পা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
ভাঙা হলো পরাজিত ইউপি সদস্যের পা! বামে জুলফিকার ও ডানে বেলায়েত।

বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে বলইবুনিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের পরাজিত সদস্য প্রার্থী জুলফিকার আলী শেখের (৫৫) দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে বিজয়ী প্রার্থীর বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ৮ নম্বর ওয়ার্ডের বিজয়ী প্রার্থী ফুটবল প্রতীকের রুস্তুম আলী খার নেতৃত্বে জুলফিকার আলী শেখের ওপর এ হামলা করা হয় বলে এমন অভিযোগ করেছেন তার পরিবার।

 

এ হামলায় পরাজিত সদস্য প্রার্থী জুলফিকার আলী শেখের ছোট ভাই বেলায়েত হোসেন শেখ (৪৮) গুরুতর আহত হয়েছেন। দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় জুলফিকারকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বেলায়েত হোসেন শেখ বাংলানিউজকে বলেন, ২০ সেপ্টেম্বর ইউপি নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডে জুলফিকার আলী শেখ মোরগ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়। নির্বাচন সংক্রান্ত বিরোধের জেরে ওই ওয়ার্ডের বিজয়ী প্রার্থী ফুটবল প্রতীকের রুস্তুম আলী, ফারুক, রশিদসহ ৭/৮ জনের একটি দল আমাদের বাড়িতে অতর্কিত হামলা করে। এতে আমি এবং আমার বড় ভাই মারাত্মকভাবে আহত হই। আমার বড় ভাইয়ের দুই পা ভেঙে দিয়েছেন তারা। পরবর্তীতে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বাংলানিউজকে বলেন, হামলার ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।