ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

জ্বালাও পোড়াও মানুষের কাজ হতে পারে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
জ্বালাও পোড়াও মানুষের কাজ হতে পারে না

গাজীপুর: গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, ভবিষ্যত প্রজন্ম যাতে আলোর পথ দেখতে পায় সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। জ্বালাও পোড়াও কোনো মানুষের কাজ হতে পারে না।

আমরা আর কোনো অন্যায়, অনাচার, হত্যাকাণ্ড দেখতে চাই না।  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) দুপুরে গাজীপুর প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল তথা বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের হত্যা মামলার সব আসামিকে দ্রুত গ্রেফতার ও ফাঁসি কার্যকরের দাবি জানান।  

ফেসবুকে তাকে নিয়ে একটি অডিও ভাইরাল হওয়া প্রসঙ্গে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচার প্রচারে কিছু যায় আসে না। কোনো ষড়যন্ত্রের কাছে যাতে মাথা নত করতে না হয় সেজন্য সবারর সহযোগিতা দরকার।  

তিনি বলেন, আমি বিশ্বাস করি একদিন সত্য প্রকাশ পাবে। সত্যের জয় হবেই এবং সত্য প্রতিষ্ঠিত হবে। সত্য চিরন্তন এবং যুগ যুগ ধরে সত্যই প্রতিষ্ঠিত হয়ে আসছে।  

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ শামসুল হক রিপন ও যুগ্ম সম্পাদক মনিরুজ্জামানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, মো. মুজিবুর রহমান সাংবাদিক নাসির উদ্দিন আহমদ, আবুল হোসেন, আমিনুল ইসলাম, খায়রুল ইসলাম প্রমুখ।  

মেয়র সব সাংবাদিকদের আবাসন ব্যবস্থা করে দেওয়াসহ অস্বচ্ছল সাংবাদিকদের হাসপাতালে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা এবং তাদের সন্তানদের লেখাপড়ার খরচ দেওয়ার আশ্বাস দিয়েছেন।  

এদিন গাজীপুরে কেক কাটা, আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ‘শহীদ শেখ রাসেল দিবস’ পালিত হয়েছে। এছাড়া গাজীপুর মহানগর আওয়ামী লীগ, গাজীপুরে জেলা প্রশাসন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে নানা কর্মসূচি পালান করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪২ অক্টোবর ১৮, ২০২১ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa