ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কার্টনে মিললো নবজাতকের লাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
কার্টনে মিললো নবজাতকের লাশ কাগজের কার্টুনে মিললো মৃত নবজাতক

বরিশাল: বরিশাল নগরে সড়কের পাশের ড্রেন থেকে একটি কাগজের কার্টনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে নগরের ১১ নম্বর ওয়ার্ডের বান্দরোডস্থ ব্যাপ্টিস্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয় মূল ফটক সংলগ্ন ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ব্যাপ্টিস্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনে বরিশাল সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী মালেক রাস্তার ময়লা-আবর্জনা পরিষ্কার করার সময় তার চোখে একটি কার্টন পড়ে। পরে তিনি কাগজের কার্টনটি খুলে মৃত নবজাতকের মরদেহ দেখতে পান। পাশেই দায়িত্বরত এটিএসআই কালামকে বিষয়টি জানালে তিনি থানায় খবর দেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, রাস্তার পাশে একটি কার্টনে নবজাতকের মরদেহটি দেখতে পেয়ে পরিচ্ছন্নতাকর্মী ও ট্রাফিক পুলিশ বিষয়টি জানালে তারা ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে। তবে কে বা কারা মরদেহটি ফেলে গেছেন, তা জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করে দেখা হবে।

ওসি আরও জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa