ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

৬ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
৬ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু ৬ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু

সিলেট: সিলেটে মাত্র ছয় ঘণ্টার ব্যবধানে মা ও ছেলে মারা যাওয়ার ঘটনা ঘটেছে। মা-ছেলের আকস্মিক মৃত্যুর ঘটনায় পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বাদ জোহর নগরীর ঘাসিটুলা লামাপাড়া জামে মসজিদে নিহত মা-ছেলের জানাজা শেষে স্থানীয় প্রধান কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে সোমবার (১৮ অক্টোবর) রাতে নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় হৃদয়বিদারক এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, গত সিটি করপোরেশন নির্বাচনে সিলেট নগরের ১০ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছিলেন ছাত্রদলের সাবেক আহ্বায়ক মুজিবুর রহমান। সোমবার রাত সাড়ে ৮টার দিকে তার মা মারা যান। মায়ের দাফনের প্রস্তুতি চলাকালে রাত ২টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মুজিবুর রহমান। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মঙ্গলবার বাদ জোহর নগরের ঘাসিটুলা লামাপাড়া জামে মসজিদে জানাযার পর স্থানীয় প্রধান কবরস্থানে তাদের দাফন করা হয়।

মুজিবুর রহমান সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট লাকি আক্তার ও তরুণ সংগঠক মো. জালাল উদ্দিন শামীমের ভাই।

মা-ছেলের আকস্মিক মারা যাওয়া ঘটনায় পারিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।  

সিলেট সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ বলেন, কয়েক ঘণ্টার মধ্যে ছেলের মৃত্যুর ঘটনাটি সত্যিই হৃদয়বিদারক। খবর পেয়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীও মরদেহ দেখতে আসেন।  

তিনি বলেন, ছাত্রদল নেতা মুজিবুর রহমান দীর্ঘদিন ক্যান্সার আক্রান্ত ছিলেন। দুই বছর আগে বিয়ে করেন। বিয়ের পর ধরা পড়ে তার ক্যান্সার। চিকিৎসার জন্য তিনি ভারতেও গিয়েছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত ভর্তি ছিলেন নগরের পার্কভিউ হাসপাতালে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১/ আপডেট ২০৫৫ ঘণ্টা
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa