ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পানিতে চুবিয়ে সৎ মেয়েকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
পানিতে চুবিয়ে সৎ মেয়েকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জান্নাতুল মাওয়া (৪) নামে এক শিশুকন্যাকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার লালপুর ইউনিয়নের চেঙ্গামুড়া গ্রামের বাড়ির পাশের পুকুর থেকে স্থানীয় লোকজন নিহত শিশু জান্নাতের মরেদহ উদ্ধার করে।

এ ঘটনায় সন্ধ্যায় পুলিশ শিশুটির সৎ মা রোহেনা বেগমকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর চেঙ্গামুড়া গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে কবির হোসেন বিগত দুই বছর আগে দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীকে তালাক দেন। এর পর থেকে কবিরের মেয়ে জান্নাত দাদা দাদির কাছেই পালিত হয়ে আসছিল। এরমধ্যে কবির নরসিংদী জেলার সওদাগরকান্দি গ্রামের রেহানাকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে রেহানা জান্নাতের সঙ্গে রুঢ় আচরণ করে আসছিল। এরই জেরে মঙ্গলবার সকালে জান্নাতের দাদা দাদি বাড়িতে না থাকায় রেহানা জান্নাত ও তার নিজের ১০ মাস বয়সী মেয়েকে নিয়ে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। কিন্তু পুকুর থেকে উঠে আসার সময় রেহানা শুধু তার নিজের মেয়েকে নিয়ে উঠলে প্রত্যক্ষদর্শী লোকজনের সন্দেহ হয়। পরে তারা রেহেনাকে জিজ্ঞাসাবাদে জানতে পারে জান্নাত পানিতে ডুবে গেছে। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করে জান্নাতের মরদেহ উদ্ধার করে।  

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজাদ রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশুটির সৎ মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলােদশ সময়: ০৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa