ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দুর্বৃত্তের হামলায় প্রাণ গেল পেয়ারা বিক্রেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
দুর্বৃত্তের হামলায় প্রাণ গেল পেয়ারা বিক্রেতার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-ভোলাহাট সড়কের ঘোসলাদা এলাকায় দুর্বৃত্তের হামলার শিকার হয়ে প্রাণ গেছে এক পেয়ারা বিক্রেতার।

এর আগে ২৩ আগস্ট একই সড়কের সোনাজল এলাকায় তিনটি নাইটকোচসহ বিভিন্ন যানবাহনে ডাকাতির ঘটনা ঘটে।

নিহত পেয়ারা বিক্রেতা শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জিয়ারুল ইসলাম।

জয়নাল নামে স্থানীয় এক অধিবাসী জানান, শুক্রবার (২২ অক্টোবর) রাত ৯টার দিকে পেয়ারা বিক্রেতা জিয়ারুল অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। পথে ঘোসলাদা নামক স্থানে অটোরিকশাটির গতিরোধ করে ধারালো ছুরি নিয়ে যাত্রীদের জিম্মি করে দুর্বৃত্তরা। এ সময় জিয়ারুল চিৎকার করলে ধস্তাধস্তির একপর্যায়ে জিয়ারুলের পেটে ছুরির আঘাত করে তারা। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত জিয়ারুলকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এদিকে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদ আহম্মেদ জানান, এটি ডাকাতির ঘটনা নয়। দুর্বৃত্তদের হামলায় পেয়ারা বিক্রেতা জিয়ারুলের মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি।
তিনি আরও জানান, এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa