ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সেই নিখোঁজ ২ কিশোরী চট্টগ্রাম থেকে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
সেই নিখোঁজ ২ কিশোরী চট্টগ্রাম থেকে উদ্ধার নাজমা আক্তার ও পপি আক্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে নাজমা আক্তার (১৫) ও পপি আক্তার (১৫) নামে দুই কিশোরী নিখোঁজ হওয়ার চারদিন পর চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ অক্টোবর) সকালে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, শুক্রবার (২২ অক্টোবর) রাতে চট্টগ্রামের ইপিজেড এলাকার একটি বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

নাজমা উপজেলার চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদরাসার নবম শ্রেণির ছাত্রী। পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন।

জানা গেছে, সোমবার (১৮ অক্টোবর) ভোরে তারা নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। এরপর থেকে আত্মীয়-স্বজনরা বিভিন্ন স্থানে সন্ধান করে না পেয়ে কমলনগর থানায় জিডি করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, পরিবারের অজান্তে গার্মেন্টেসে কাজ করার উদ্দেশ্যে ওই দুই কিশোরী বাড়ি থেকে বের হয়। তাদের জিজ্ঞাসাবাদে এর পেছনে কারও প্ররোচনা বা সংশ্লিষ্টতা না পাওয়ায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নাজমার ভাই সবুজ বাংলানিউজকে বলেন, আমরা একটি নম্বরের সূত্র ধরে দুই বোনের অবস্থান নিশ্চিত হয়ে পুলিশের সহযোগিতা নেই। পরে পুলিশ তাদের দু’জনকে উদ্ধার করে আমাদের কাছে তুলে দেয়।

তিনি বলেন, নাজমা এবং পপি থানায় পুলিশের কাছে কোন কিছু খুলে বলেনি। কিন্তু বাড়িতে আসার পর তারা জানিয়েছে- বাড়ির পাশের হালিমা নামে এক মেয়ের পরোচনায় তারা চট্রগ্রাম যায়। সকাল ৯টার দিকে হালিমা তাদের দু’জনকে লক্ষ্মীপুর শহরের বাস স্টান্ডে নিয়ে যায়। সেখানে ওই দু’জনকে অপরিচিত এক পুরুষ ও এক নারীর হাতে তুলে দেয়। তাদের দুই জনকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হতে পারে বলে আমার ধারণা।

সবুজ বলেন, হালিমা নামের ওই মেয়েটি পূর্বে চট্রগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করতো। এখন সে বাড়িতেই থাকে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
জেডএ

....দুইদিন ধরে নিখোঁজ কমলনগরের দুই কিশোরী

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa