ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিস্কুট খাওয়ানোর কথা বলে শিশুকে ‘ধর্ষণচেষ্টা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
বিস্কুট খাওয়ানোর কথা বলে শিশুকে ‘ধর্ষণচেষ্টা’ প্রতীকী ছবি

রাজশাহী: বিস্কুট খাওয়ানোর কথা বলে নয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে।  

ওই ঘটনায় বুধবার (১৭ নভেম্বর) রাজশাহীর চারঘাট থানায় মামলা হয়েছে।

পুলিশ মামলার পরপরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।
 
অভিযুক্তের নাম জুয়েল রানা (৩১)। জুয়েল চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কারিগরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি এক কন্যা সন্তানের জনক।  

মামলার বরাত দিয়ে রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে ওই শিশুকে দাদির কাছে রেখে তার বাবা-মা পাশের জেলা নাটোরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। শিশুটি সন্ধ্যার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে অভিযুক্ত জুয়েল রানা তার পথ আটকে দাঁড়ায়। একপর্যায়ে বিস্কুট খাওনোর কথা বলে ওই শিশুকে পাশের নির্মাণাধীন এক বাড়িতে নিয়ে যায়। পরে ধর্ষণের চেষ্টা চালায়।  

ওসি আরও জানান, এ সময় ওই শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তবে এর আগেই জুয়েল রানা পালিয়ে যায়। পরে শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শিশুটির বাবা-মা ফিরে আসার পর আজ মামলা দায়ের করেন। পরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষ হলে এই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান চারঘাট থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।