ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কিশোরের হাতে ইয়াবা-অস্ত্র!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
রাজশাহীতে কিশোরের হাতে ইয়াবা-অস্ত্র!

রাজশাহী: রাজশাহী মহানগরীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ কিশোর অপরাধ চক্রের এক সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড় থেকে তাকে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।    

আটক কিশোরের নাম আজিম আলী (১৭)। সে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের নজরুলের ছেলে।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন চাঁপাইনবাবগঞ্জ থেকে অবৈধ অস্ত্র ও নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে একজন মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ের আমিন পেট্রোল পাম্পের সামনে অবস্থান করছে। সেখানে এগুলো অন্য কারও কাছে হস্তান্তরের কথা ছিল আজিমের। এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের একটি টিম বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য কেউ আর সেই অস্ত্র ও ইয়াবা নিতে আসেনি। পরে আজিম আলীকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে একটি গুলি, একটি বিদেশি রিভলভার ও ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে সেখান থেকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

জিজ্ঞাসাবাদে আটক আজিম জানায়, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার খাইরুল ইসলাম নামের এক ব্যক্তি তাকে এই অবৈধ অস্ত্র ও মাদক রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার আমিন পেট্রোল পাম্পের সামনে অজ্ঞাত এক ব্যক্তির কাছে পৌঁছানোর জন্য দিয়েছিল। দীর্ঘদিন থেকে সে ও তার চক্রের সহযোগী সদস্যরা এভাবেই অবৈধ অস্ত্র ও ইয়াবা পরিবহন করে আসছে।  

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই অবৈধ অস্ত্র ব্যবহার হতো বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটক কিশোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।