ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়ক থেকে নির্মাণসামগ্রী অপসারণ করছে রাসিক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
সড়ক থেকে নির্মাণসামগ্রী অপসারণ করছে রাসিক

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সড়ক, ফুটপাত ও ড্রেনের ওপর অবৈধভাবে ফেলে রাখা নির্মাণসামগ্রীসহ অন্য জিনিসপত্র অপসারণ করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচলনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

অভিযানের বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক জানান, প্রথমে নগর ভবন থেকে রেলগেট হয়ে শালবাগান পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পরে নওদাপাড়া, আম চত্বর, সিটিহাট, তেরখাদিয়া ডাবতলা, বন্ধগেট, বর্নালী মোড়, ঘোষপাড়া মোড়, ফায়ার সার্ভিস মোড়, পাঠানপাড়া ঈদগাহ মাঠ, জাদুঘরের মোড়, রাজশাহী কলেজ, সাহেববাজার, কুমারপাড়া, আলুপট্টি, কল্পনা হলের মোড়, সাগরপাড়া, রাণীবাজার, নিউমার্কেট পর্যন্ত বিভিন্ন সড়ক, ফুটপাত ও ড্রেনের ওপর অবৈধভাবে ফেলে রাখা নির্মাণসামগ্রীসহ অন্য জিনিসপত্র অপসারণ করা হয়।  

অভিযানের সময় বিভিন্ন অভিযোগে ১৫টি মামলা দায়ের করা হয়। এর বিপরীতে অর্ধলাখ টাকা অর্থদণ্ড আদায় করা হয়। জনস্বার্থে চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান রাজশাহী সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।