ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেফাজত মহাসচিবের মৃত্যু সংবাদ গুজব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
হেফাজত মহাসচিবের মৃত্যু সংবাদ গুজব আল্লামা নুরুল ইসলাম জিহাদি।

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদির মৃত্যু সংবাদটি গুজব বলে জানিয়েছেন দলটির প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দিন রব্বানী।  

রোববার (২৮ নভেম্বর) দুপুর ১টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে অবস্থানকালে তিনি এ কথা জানান।

এর আগে শনিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে হেফাজতের মহাসচিবকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে নেওয়া হয়। ওইদিন রাত ৯টার দিকে অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রোববার দুপুরের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেফাজত মহাসচিবের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ে। এ বিষয়ে জানতে চাইলে মাওলানা রব্বানী বাংলানিউজকে বলেন, হেফাজত মহাসচিব এখনও বেঁচে আছেন। যে মৃত্যু সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে সেটি গুজব।

দেশবাসীর কাছে আল্লামা জিহাদির জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আশা করি আল্লামা জিহাদিকে আল্লাহ সুস্থ করে দেবেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। আর গুজবে কান দেবেন না। যদি আল্লাহ তাকে নিয়ে যান, আমরাই আপনাদের জানাবো।

আরও পড়ুন: হেফাজতের মহাসচিব লাইফ সাপোর্টে

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এমএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।