ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

বাসে আচার খেয়ে অচেতন ব্যবসায়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বাসে আচার খেয়ে অচেতন ব্যবসায়ী ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীতে বাসের মধ্যে আচার খেয়ে ইসমাইল হোসেন (৩০) নামে এক ব্যবসায়ী অচেতন হয়ে পড়েছেন।

রোববার (২৮ নভেম্বর) বেলা ১২টার দিকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন তিনি।

ইসমাইলের বন্ধু মো. শাহিন জানান, নিউমার্কেটে মুন ফ্যাশন নামে ইসমাইলের একটি কাপড়ের দোকান রয়েছে। তার বাসা মিরপুর শেওড়াপাড়ায়।

সকালে অসুস্থ খালাতো ভাই জিহাদকে সঙ্গে নিয়ে মহাখালীর একটি হাসপাতালে গিয়েছিল ইসমাইল। চিকিৎসা নেওয়ার পর জিহাদকে মিরপুরের একটি বাসে উঠিয়ে দেন। এরপর তিনি একটি বাসে ওঠেন নিউমার্কেটের উদ্দেশ্যে। দুপুরে ওই বাসের স্টাফরা ফোন দিয়ে জানায়, বাসের ভেতর হকারের কাছ থেকে আচার কিনে খেয়ে অচেতন হয়ে পড়েছেন ইসমাইল। পরে ওই বাসের স্টাফরা তাকে নিউমার্কেটের সামনে নামিয়ে দিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়।

ব্যবসায়ী ইসমাইলের সঙ্গে ৯৫ হাজার টাকা ছিল। সেই টাকা খোয়া গেছে। তবে তার মোবাইল ফোনটি সঙ্গেই রয়েছে। ধারণা করা হচ্ছে তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, বিকেলে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখান থেকে তাকে স্টোমাক ওয়াশ করে পরবর্তী চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa