ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্য হয়েও ছাড়বেন না চা বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
ইউপি সদস্য হয়েও ছাড়বেন না চা বিক্রি মাজেদা

পাবনা: ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মাজেদা খাতুন। পেশায় তিনি একজন চা বিক্রেতা।

চা বিক্রি করে কিভাবে জনপ্রতিনিধি হওয়া যায় তার উৎকৃষ্ট উদাহরণ তিনি। মাজেদা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মাঝগ্রামের বাসিন্দা।

চাটমোহর রেলস্টেশনের পাশে একটি দোকানে চা বিক্রি করেন তিনি। একজন মহিলা চা বিক্রেতা থেকে ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় স্থানীয় জনসাধারণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন মাজেদা।

এ বিষয়ে মাজেদা খাতুন বলেন, আমি একজন গরিব মানুষ। আমাকে মানুষ ভালোবেসে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। মানুষের এ ভালোবাসার প্রতিদান আমি দিতে চাই। গ্রামের অবহেলিত নারীদের পাশে থেকে আমি তাদের সাহায্য-সহযোগিতা করতে চাই।

তবে আমার যে চা বিক্রি ব্যবসা, সেটা আমি বন্ধ করব না। সব কার্যক্রম শেষ করে সময় পেলেই আমি চা দোকানে বসে চা বিক্রি করব এবং এখান থেকেও সেবা করে যাব মানুষের।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।