ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধাদের বিজয় মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধাদের বিজয় মিছিল রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধাদের বিজয় মিছিল

রাজশাহী: জাতির জনকের জন্মশতবর্ষ ও মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহীতে পতাকা ও বিজয় মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেলে রাজশাহী সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর আয়োজনে এ মিছিল ও সমাবেশ হয়।

 

রাজশাহীর আলুপট্টি মোড় থেকে বের হয়ে বিজয় মিছিলটি মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আবারও আলুপট্টিতে গিয়ে শেষ হয়। এ সময় জাতীয় সংঙ্গীত শেষে মুক্তিযুদ্ধের স্মৃতি নিয়ে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধারা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর ইউনিট কমান্ডের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী মহানগর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুল মান্নান, সেক্টর কমান্ডার্স মুক্তিযুদ্ধ-৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসনাত খন্দকার, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান, গেরিলা বাহিনীর বিভাগীয় সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সাইদুল ইসলাম ও সেক্টর কমান্ডার্স মুক্তিযুদ্ধ-৭১ এর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।