ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

জাতীয়

সাভারে বাসচাপায় পথচারী নিহত, আহত ১০

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
সাভারে বাসচাপায় পথচারী নিহত, আহত ১০

সাভার (ঢাকা): সাভারে একটি দ্রুতগামী বাসচাপায় সুজন মিয়া (৩০) এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিন পথচারী ও বাসের সাত যাত্রীসহ ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (০৩ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী সুজন মিয়া সাভারে আশুলিয়ার আনারকলি পুকুরপাড় এলাকার বারেক মিয়ার ছেলে। তিনি পেশায় মুদি দোকানী। তবে আহতদের পরিচয় মেলেনি।

নিহতের চাচা মো. মিলন বাংলানিউজকে বলেন, বিকেলে স্ত্রীকে ডাক্তার দেখাতে সাভারে যাচ্ছিলেন সুজন। এসময় সিঅ্যান্ডবি এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন তারা। হঠাৎ ঢাকামুখী সৌখিন পরিবহনের একটি দ্রুতগতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে সুজনকে চাপা দিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে গিয়ে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়। তার স্ত্রীও সামান্য আহত হন।

সাভার হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথম সুজন নামে এক পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আরও তিন পথচারী ওই বাসের ধাক্কায় সামান্য আহত হন। এরপর বাসটি গিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে গিয়ে সংঘর্ষে লিপ্ত হলে বাসের কয়েকজন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের নিকটস্থ বিভিন্ন হাসপাতালে ভর্তি করার পর তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে হাইওয়ে থানায় আনা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। মরদেহটিও তাদের হেফাজেতই আছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa