ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

দশ দিন ধরে সাজানো দপ্তরে বসা হলো না মুরাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
দশ দিন ধরে সাজানো দপ্তরে বসা হলো না মুরাদের

ঢাকা: ১০ দিন আগে শুরু হয়েছিল তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দপ্তর সাজানোর কাজ। সেই কাজ শেষ হওয়ার আগেই পদত্যাগে বাধ্য হলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) প্রতিমন্ত্রীর দপ্তরে গিয়ে দেখা যায়, নতুন করে সাজানো হচ্ছে সবকিছু। কাজ প্রায় শেষের দিকে। ১০-১২ দিন আগে কক্ষটি নতুন করে সাজানোর কাজ শুরু হয়েছিল। আজকের মধ্যে এই কাজ শেষ হয়ে যাবে বলে আশা করছেন কর্মরত শ্রমিকরা।

এ বিষয়ে মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বাংলানিউজকে বলেন, কয়েকদিন আগে কক্ষটি পরিদর্শন করার সময় যারা কাজ করছিলেন তাদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেছিলেন, ‘সুন্দরভাবে কাজটি করো। আর কতদিন থাকি না থাকি জানি না। ’

এর আগে অশালীন, শিষ্টাচারবহির্ভূত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় প্রতিমন্ত্রীকে আজকের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসভবনে ডা. মুরাদের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, ওই দিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয় এবং তিনি রাত ৮টার দিকে বার্তাটি ডা. মুরাদকে পৌঁছে দেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
জিসিজি/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa