ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

পানির ট্যাংকির মই থেকে পড়ে বাড়িওয়ালার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
পানির ট্যাংকির মই থেকে পড়ে বাড়িওয়ালার মৃত্যু

ঢাকা: রাজধানীর সবুজবাগ পুর্ব বাসাবোর একটি বাড়ির চার তলার ছাদে পানির ট্যাংকি থেকে পড়ে হাবিবুর রহমান (৫৭) নামের এক ব্যবসায়ী মারা গেছেন।  
মঙ্গলবার (৭ ডিসেম্বর) সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করে তিনি জানান, সোমবার গতরাতে নিজ বাসার চারতলার ছাদে পানির ট্যাংকির মই থেকে ছাদে পড়ে আহত হন।

 

পরে  আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি।
মৃত হাবিবুর রহমানের ছেলে সাঈফ আল মোহায়মিন জানান, পুর্ব বাসাবো কদমতলা ৬৪বি নিজের চারতলা বাড়ি। তারা ২য় তলায় থাকেন। তার বাবার আলুর আড়ত আছে। দুই বোন মাসহ ওই বাসাকে থাকেন।

সাইফ আরও জানান, গতরাতে বাসার এক ভাড়াটিয়ার পানির সমস্যা হচ্ছিল। তার বাবা চার তলার ছাদের ওপড়ে মই দিয়ে পানির ট্যাংকি চেক করতে যান। সেখান থেকে চারতলার ছাদে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে বাবাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি রাতেই মারা যান।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১ 
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa