ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাসহ দুইজন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাসহ দুইজন গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আলীনগর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মেয়েটির বাবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।


 
মঙ্গলবার (৭ ডিসেম্বর) শেষ রাত সাড়ে ৩টায় পুলিশের একটি সূত্র এ তথ্য জানিয়েছে। আটকরা হলেন- আলীনগর গ্রামের আব্দুল খালেক ও আব্দুল কাদির। তবে গতরাত ৩টা পর্যন্ত র‌্যাবের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।
 
চুনারুঘাট থানা পুলিশ জানায়, ঘটনার শিকার মেয়েটি চুনারুঘাট থানায় ছিল। সে সময় পর্যন্ত মামলা দায়ের ও র‌্যাবের পক্ষ থেকে আসামিদের থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।
 
ভুক্তভোগী মেয়েটির পরিবারের বরাত দিয়ে জেলা পুলিশের এক কর্মকর্তা বাংলানিউজকে জানান, আব্দুল খালেক কিছুদিন আগে মালয়েশিয়া থেকে ফিরেছেন। কিছুদিন আগে খালেকের স্ত্রী বাবার বাড়ি চলে যাওয়ায় তাদের ১৩ বছর বয়সী মেয়ে আব্দুল খালেকের সঙ্গেই থাকতো।
 
সেই সুযোগে গত ১ ডিসেম্বর কাদিরকে সঙ্গে নিয়ে আব্দুল খালেক তার মেয়েকে ধর্ষণ করেন। এরপর ৭ ডিসেম্বর পর্যন্ত তারা মেয়েটিকে নির্যাতন করতে থাকেন। মঙ্গলবার রাতে মেয়েটির মা তাকে নিয়ে থানায় এসেছেন। ওইদিনই র‌্যাব অভিযুক্ত দুইজনকে আটক করে।
 
বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa