ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মুরাদ-পলকের সেই নাচ-গানের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
মুরাদ-পলকের সেই নাচ-গানের ভিডিও ভাইরাল

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জেরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারিয়েছেন ডা. মুরাদ হাসান। ইতোমধ্যে রাষ্ট্রপতির অনুমোদনের পর এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এদিকে, ডা. মুরাদের একের পর এক বিকৃত অশালীন বক্তব্য, প্রতিহিংসামূলক আক্রমণাত্মক অঙ্গভঙ্গি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেগুলো ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

 অন্যদিকে, ডা. মুরাদের পুরনো কিছু ভিডিও নেট দুনিয়ায় আবারও বেগবান হচ্ছে।
গত দু'দিন আগে গাজীপুর সিটি করপোরেশনের বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলম মোটরসাইকেল চালাচ্ছেন আর পেছনে বসে আছেন ডা. মুরাদ। এ রকম একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আর গতকাল রাত থেকে ডা. মুরাদের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ‘বন্ধু তোর বারাত নিয়ে আমি যাব’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ডা. মুরাদ।

ভিডিওতে আরো রয়েছেন-আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও কুষ্টিয়া-৪ এর সাবেক সংসদ সদস্য সুলতানা তরুন।

ভিডিওতে দেখা গেছে, লুঙ্গি পরে কোমরে গামছা বেঁধে গ্রামীণ যুবক বেশে জুনায়েদ পলক তার প্রিয় শহুরে বন্ধু ডা. মুরাদের অপেক্ষা করছেন। বন্ধুকে পেয়ে যারপরনাই খুশি পলক। গান গাইছেন তিনি। তালে তালে নাচছেন ডা. মুরাদ। দুই বন্ধু হাতে হাত ধরে গ্রামীণ মেঠো পথ ধরে দৌড়ে চলে গেলেন বাড়িতে। যেখানে তাদের জন্য অপেক্ষা করছেন বড় বোন সুলতানা তরুন।

জানা যায়, ১০ বছর আগের ভিডিও এটি। ২০১১ সালে বেসরকারি টিভিস্টেশন চ্যানেল আই-এর ঈদ আয়োজনে গান গেয়েছিলেন জুনাইদ আহমেদ পলক ও ডা. মুরাদ হাসান।

ভিডিও’র নিচে কমেন্টস বক্সে অনেকে লিখেছেন-

ইকবাল তুহিন নামে একজন লিখেন, ফোনরেকর্ড ফাঁস হওয়ার পর গান শুনতে আসা পাবলিকদের দেখতে চাই।

সামির হোসেইন লিখেন, অলরাউন্ডার মন্ত্রী।

জাকির হোসেন লিখেন, কমেন্ট করা থেকে বিরত থাকলাম।  

এরকম আরও অনেক মন্তব্য পড়ছে ভাইরাল এসব ভিডিওতে।

(ভিডিওটি সংগৃহীত)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।