ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবজাতকের মুখ দেখে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
নবজাতকের মুখ দেখে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

রাজশাহী: নবজাতক সন্তানকে দেখে বাড়ি ফেরা হলো না বাবার। এর আগে ঘাতক ট্রাক কেড়ে নিলো প্রাণ।

একই ঘটনায় ছেলের সঙ্গে নাতিকে দেখতে গিয়ে প্রাণ হারালেন দাদাও। বাবা-ছেলের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগরে।

শনিবার (১১ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে রাজশাহী-চাঁপাইনাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দাদা ঘটনাস্থলেই মারা যান। এছাড়া রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর ওই নবজাতকের বাবা মারা যান। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে বর্তমানে তাদের মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে।

নিহতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া গোলা গ্রামের ইব্রাহীম হোসেন (২৮) ও তার বাবা আবদুস সালাম (৬০)। এর মধ্যে আব্দুস সালাম ঘটনাস্থলেই মারা যান। আর ইব্রাহীম শনিবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া জানান, ইব্রাহিমের শ্বশুরবাড়ি গোদাগাড়ী উপজেলার বিজয়নগরে। সেখানে তার স্ত্রী সন্তান প্রসব করেন। শনিবার রাতে বাবা ছেলে মোটরসাইকেলে করে ওই নবজাতক শিশুকে দেখার জন্য সেখানে যান। নবজাতককে দেখে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিহত হন।

তারা দেওপাড়া দিকে আসার সময় বিজয়নগর নিমতলা মোড়ে এলে একটি বেপরোয়া ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুস সালাম মারা যান। আশঙ্কাজনক অবস্থায় ইব্রাহীমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শনিবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কোনো অভিযোগ না থাকায় বর্তমানে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ সকালের মধ্যেই পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে বল জানান- গোদাগাড়ী থানার ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।