ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে হেলপার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে হেলপার নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে খোয়াজ আলী (৪৫) নামে বাসের এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

সোমবার (২০ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বেলপুকুর থানার ভরুয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোয়াজ আলী পুঠিয়া উপজেলার পালপাড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার পর খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পুঠিয়া সদর স্টেশন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। তারা আহতদের ঘটনাস্থল থেকে হাসপাতালে পাঠায়। এরমধ্যে খোয়াজ আলীকে জরুরি বিভাগে নেওয়ার পরপরই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোর থেকে রাজশাহী অভিমুখে আসছিল একটি ট্রাক। বেলপুকুর থানার ভরুয়াপাড়া এলাকায় পৌঁছানোর পর বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা যৌথভাবে উদ্ধার কাজ চালায়।  

রামেক হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে বলে তারা খবর পেয়েছেন। সড়ক থেকে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে রাস্তা আবারও চলাচলের জন্য স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।