ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাক্টরে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা, চাপা পড়ে শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
ট্রাক্টরে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা, চাপা পড়ে শিশু নিহত

দিনাজপুর: দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাক্টরে করে ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে প্রাণ হারিয়েছে মোহাম্মদ আলী (১২) নামে এক শিশু।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ৮ নম্বর ধর্মপুর ইউনিয়নের জামকুড়ি মসজিদের সামনে প্রচারণার ট্রাক্টরটি উল্টে গেলে এর নিচে চাপা পড়ে মৃত্যু হয় তার।

নিহত মোহাম্মদ আলী ধর্মপুর ইউনিয়নের ধর্মজইন ভুটিয়াবন গ্রামের শরিফ আলীর ছেলে।

এ ঘটনায় কমপক্ষে আরো ১২ শিশু-কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপতাল ও বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৮ নম্বর ধর্মপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী নুর ইসলাম। ইউনিয়নের কামদেবপুর বাজার থেকে বুধবার বিকেলে তার পক্ষে মোটরসাইকেল ও কয়েকটি ট্রাক্টর নিয়ে মিছিল বের হয়। মিছিলটি পথে ধর্মপুর জামকুড়ি মসজিদ অতিক্রম করার সময় বেপরোয়া গতিতে চালানোয় একটি ট্রাক্টর উল্টে যায়। এতে ট্রাক্টরে থাকা মোহাম্মদ আলী ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।  

বিষয়টি নিশ্চিত করে বিরল উপজেলার জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক শামসুল আলম জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পুরো ঘটনাটি উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিরল উপজেলার ছয়টি ইউনিয়নের ভোট হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।