ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমিকা বিয়েতে রাজি নয়, মরে গেলেন প্রেমিক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
প্রেমিকা বিয়েতে রাজি নয়, মরে গেলেন প্রেমিক!

বরগুনা: আমতলী পৌর শহরের একটি ভাড়া বাসার সিলিং ফ্যানে রশি পেচিয়ে মো. পারভেজ (২৭) এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (২৯ জানুয়ারি) রাতে আমতলী পৌর শহরের পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এলাকায় সূত্রে জানা যায়, পারভেজ পপুলার ওষুধ কোম্পানির আমতলী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ডালিসাফা গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে মো. পারভেজ। গত পাঁচ বছর ধরে একই জেলার সাদিয়া নামে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। চাকরি হলেই বিয়ে করবে বলে সাদিয়া প্রেমিক পারভেজকে প্রতিশ্রুতি দেন। কিছুদিন আগে ওই প্রেমিকার এনটিআরসির মাধ্যমে একটি কলেজে চাকরি হয়। কলেজে চাকরি হওয়ায় পারভেজ প্রেমিকা সাদিয়াকে বিয়ের জন্য চাপ দেন। কিন্তু সাদিয়া পারভেজকে বিয়ে করতে রাজি হয়নি।

এ বিষয়ে পারভেজের বাবা ফারুক হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, সাদিয়া নামে একটি মেয়ের প্রেমে পড়ে আমার ছেলের জীবন দিতে হলো। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার ৩০ জানুয়ারি সকালে বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ