ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিন উপলক্ষে কুষ্টিয়ায় দোয়া-মোনাজাত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
বসুন্ধরা এমডির জন্মদিন উপলক্ষে কুষ্টিয়ায় দোয়া-মোনাজাত  বসুন্ধরা এমডির জন্মদিন উপলক্ষে কেক কাটা হচ্ছে

কুষ্টিয়া: বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের কুষ্টিয়া অঞ্চলের পরিবেশক সমিতি দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে।

সোমবার (৩১ জানুয়ারি) বাদ আসর কুষ্টিয়া শহরের পুনাক ফুড পার্ক রেস্টুরেন্টে বসুন্ধরা কিং ব্র্যান্ড ও বীর সিমেন্টের পরিবেশক আকরাম হোসেন বাবুর সভাপতিত্বে এই দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের খুলনা বিভাগীয় ম্যানেজার জাফরুল ইসলাম ও বীর সিমেন্টের বিভাগীয় ম্যানেজার সুমন চন্দ্র রায়।

এ সময় বসুন্ধরা গ্রুপের এমডির কর্মময় জীবন নিয়ে আলোচনা ও তার উত্তোরোত্তর সাফল্য কামনা করে বক্তব্য রাখেন- বসুন্ধরা সিমেন্টের ডিলার আবুল বাসার, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিলার তৌহিদুর রহমান বেলাল প্রমুখ।

দোয়া অনুষ্ঠানের পর জন্মদিনের কেক কাটা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন জুগিয়া দরগাপাড়া শাহী মসজিদের খতিব মাওলানা মনোয়ার হোসেন হাওলাদার। অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের খুচরা ও পাইকারি বিক্রেতারাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।