ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

উঠান বৈঠকে সরকারের সাফল্য প্রচার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
উঠান বৈঠকে সরকারের সাফল্য প্রচার 

ফেনী: উঠান বৈঠকে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে মানুষকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে সরকারের সাফল্য, অর্জন, চলমান উন্নয়ন কার্যক্রম,  ভবিষ্যৎ পরিকল্পনা ও মাহামারি করোনাভাইরাস প্রতিরোধে করণীয় তুলে ধরা হয়।  
জেলা তথ্য অফিস ফেনীর আয়োজনে সচেতনতামূলক এই উঠান বৈঠক সোমবার (৩১ জানুয়ারি) ফুলগাজী উপজেলার  আনন্দপুর ইউনিয়নের হাসানপুর গ্রামে অনুষ্ঠিত হয়।

 

স্থানীয় ০৮ নম্বর ওয়ার্ড মেম্বার ফয়েজ আহাম্মদের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার ফেনী রেজাউল রাব্বী মনির।

উঠান বৈঠকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনবান্ধব দশটি বিশেষ উদ্যোগ, আন্তর্জাতিক অঙ্গনে দেশের সাফল্য, চলমান উন্নয়ন কার্যক্রম, ভিশন ২০৪১ সম্পর্কে আলোচনা করেন। এছাড়াও উন্নয়নের অন্তরায় হিসেবে যৌতুক, বাল্যবিবাহ, মাদক, জঙ্গীবাদ, গুজব রোধে করণীয় বিষয়ে আলোচনা করা হয়।  

জেলা তথ্য অফিসার বলেন সরকারের ভিশন ২০৪১ লক্ষ্য অর্জনে প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যৌতুক ও বাল্যবিবাহের বিরুদ্ধে সামাজিক ঐক্য গড়ে তোলার আহ্বান জানান রেজাউল রাব্বী।

করোনার নতুন করে সংক্রমণ বৃদ্ধি পাওয়ার বিষয় উল্লেখ করে তথ্য অফিসার বলেন, সরকার নতুন করে বিধি- নিষেধ জারি করেছে, যা সবার মানতে হবে। তিনি বলেন, ১২ বছরের বেশি হলেই সবাইকে করোনার টিকা নিতে হবে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২ 
এসএইচডি/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।