ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানীতে খালপাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
ইন্দুরকানীতে খালপাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি খালের পাড়ের জমি দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন।   

বুধবার (০২ ফেব্রুয়ারি) উপজেলার ইন্দুরকানী  বাজার সংলগ্ন রাস্তা ও খালপাড়ে নির্মাণাধীন ভবনের ওই অবৈধ স্থাপনা উচ্ছেদ  করা হয়।

প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার কালাইয়া গ্রামে ইন্দুরকানী  বাজারের পাশের সরকারি খালের পাড় ধরেই চলে গেছে সরকারি রাস্তা। কালাইয়া গ্রামের সূর্য কান্তির ছেলে দুলাল বৈদ্য  সড়ক ও জনপথের রাস্তা ঘেঁষা সরকারি খালপাড়ের জমি দখল করে ভিত্তি (ফাউন্ডেশন) দিয়ে ভবন নির্মাণ কাজ শুরু করেছিলেন।  গত ২৭ জানুয়ারি এ নিয়ে  বাংলানিউজসহ কিছু গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি উপজেলার প্রশাসনের নজরে এলে প্রশাসন অভিযোগের সত্যতা পায়। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন্নেসা খানম ও সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি নাসরিনের নেতৃত্বে বুধবার সেখানে বিশেষ অভিযান চালিয়ে নির্মাণাধীন স্থাপনা ভেঙে ফেলা হয়।  
উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম জানান, জমিটি সার্ভেয়ার দিয়ে পরিমাপ করে  সরকারি জমিতে অবৈধ স্থাপনা  হিসেবে চিহ্নিত হওয়ায়, তা ভেঙে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।