ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিড়াল বাঁচাতে ব্রেক, প্রাণ হারালেন পেছনের বাইকার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
বিড়াল বাঁচাতে ব্রেক, প্রাণ হারালেন পেছনের বাইকার!

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বিড়াল বাঁচাতে হঠাৎ ব্রেক করা একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা খেয়ে সুকুমার বিশ্বাস (৩০) নামে আরেকটি মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ভেলাবাড়ি সাপ্টিবাড়ি সড়কের সারপুকুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সুকুমার বিশ্বাস লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বনগ্রাম এলাকার কানচা বিশ্বাসের ছেলে। তিনি লালমনিরহাট জেলা রেজিস্ট্রার কার্যালয়ের নকলনবিশ।  

পুলিশ ও স্থানীয়রা জানান, অফিস শেষে বিকেলে মোটরসাইকেলে করে ভেলাবাড়ি যাচ্ছিলেন সুকুমার। পথে সারপুকুর তালুক হরিদাস গ্রামে একটি বিড়ালকে বাঁচাতে আরেকটি মোটরসাইকেল ব্রেক (থামায়) করে। এসময় সুকুমার ওই মোটরসাইকেলে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান।  

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।