ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পূর্ব শত্রুতার জেরে হত্যা, মরদেহ ফেলা হয় ডোবায়

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
পূর্ব শত্রুতার জেরে হত্যা, মরদেহ ফেলা হয় ডোবায় ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নিখোঁজের ৮দিন পর ফয়সাল নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। হত্যাকাণ্ডে জড়িত থাকায় অপূর্ব শীল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোরে হত্যাকারীর দেওয়া তথ্য অনুযায়ী বাগ মহিষা ঋষিপাড়া এলাকার একটি ডোবা থেকে নিখোঁজ ফয়সালের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে সোনারগাঁ পৌর এলাকা থেকে অপূর্বকে গ্রেফতার করা হয়।

নিহত ফয়সাল লাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। আর হত্যাকারী অপূর্ব শীল বাগ মহিষা ঋষিপাড়া গ্রামের তপন শীলের ছেলে।

র‍্যাব-১১ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, ফয়সাল গত ২৬ জানুয়ারি রাত ৯ টার দিকে পার্শ্ববর্তী লাহাপাড়া গ্রামের মামার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর তার মামা মো. মানিক বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে র‍্যাব-১১ এর গোয়েন্দা দল নিখোঁজ ফয়সালের সন্ধানে নামেন। এরপর তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফসয়ালের হত্যাকারীকে শনাক্ত করে গ্রেফতার করে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

তিনি আরও জানান, র‍্যাবের জিজ্ঞেসাবাদে অপূর্ব জানায়, ফয়সালকে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সে। পরে মরদেহ পার্শ্ববর্তী ডোবায় ফেলে রাখে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোর ৪টার দিকে ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।