ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
পাবনায় সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

পাবনা: পাবনা সদরের সিংঙ্গা বাইপাস এলাকায় ট্রাকচাপায় এক রিকশাচালক নিহত হয়েছেন।  

শুক্রবার (০৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত রিকশাচালক তরিকুল মোল্লা (৪০) সদরের মালিগাছা উইনিয়নের গাছপাড়া এলাকার খাঁ পাড়া মহল্লার আনছার মোল্লার ছেলে।

স্থানীয় জানা যায়, প্রতিদিনের মতো তরিকুল জীবিকা নির্বাহের জন্য নিজের রিকশা নিয়ে সকালে এই বৈরি আবহাওয়ার মধ্যে ও বের হন। যাত্রি নিয়ে বাজারের নামিয়ে দিয়ে রাস্তা পার হওয়ার পথে দ্রুত গতিতে আসা একটি খোয়া বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। ঘটনাস্থলে তিনি ট্রাকের নিচে পৃষ্ট হয়ে নিহত হন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই বাজার এলাকায় সড়কের পাশে অবৈধভাবে বালি, ইট ও খোয়া রেখে ব্যবসা করছে একটি চক্র। সড়কের উপরে ট্রাক ও ট্রলি রেখে তারা মালামাল উঠানামা করার জন্য প্রায়ই এখানে দুর্ঘটনা ঘটছে। কিন্তু বিষয়টি প্রশাসনের নজরদারিতে থাকলেও কোনো প্রতিকার হয়নি। এই ব্যবসায়ীরা প্রভাবশালী হওয়ার কারণে সাধারণ মানুষের কোনো কথাই তারা কর্ণপাত করেনা। বিষয়টি দেখার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন স্থানীয়রা।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে সড়ক আইনে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।