ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড় ভাই মিলে ছোট ভাইকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
বড় ভাই মিলে ছোট ভাইকে হত্যা

কেরানীগঞ্জ: পারিবারিক কলহের জের ধরে ঢাকার কেরানীগঞ্জে আপন বড় দুই ভাই মিলে ছোট ভাইকে হত্যা অভিযোগ উঠেছে।  

নিহতের নাম আব্দুল জলিল (৩৫)।

তিনি বাস্তা ইউনিয়নের রাজাবাড়ী নামারহাটি এলাকার মৃত হাজী কানু মিয়ার ছেলে।  

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোরে আশঙ্কাজনক অবস্থায় আব্দুল জলিলকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, আব্দুল জলিল (৩৫) আলমগীর হোসেন (৪০) ও জাহাঙ্গীর হোসেন (৪৫) আপন তিন ভাই। তারা রাজাবাড়ি নামারহাটি পৈত্রিক বাড়িতে একই সঙ্গে বসবাস করতেন। বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহে ঝগড়া বিবাদ শুরু হলে তাদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। এক পর্যায়ে মেঝো ভাই আলমগীর হোসেন ও বড় ভাই জাহাঙ্গীর হোসেন মিলে ছোট ভাই আব্দুল জলিলের বুকে ও পেটে কিল ঘুষি মারলে হঠাৎ করে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরবর্তীকালে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় জড়িত দুই ভাই পলাতক থাকায় তাদের এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনটি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।