ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রামপুরা থেকে আইস-ইয়াবাসহ গ্রেফতার এক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
রামপুরা থেকে আইস-ইয়াবাসহ গ্রেফতার এক

ঢাকা: রাজধানীর রামপুরা থানা এলাকা থেকে আইস, বিয়ার, ইয়াবা ও গাঁজাসহ সাকিবুর রহমান নামে একজন মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রামপুরার এ- ব্লকের তিন নম্বর রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। সেখানে তিন মাদকদ্রব্য বিক্রির জন্য অবস্থান করছিলেন। এ সময় তার কাছ থেকে ১০ গ্রাম আইস মাদক, ৫০ পিস ইয়াবা, এক ক্যান বিয়ার, ১০ গ্রাম গাঁজা, আটটি খালি ফেনসিডিলের বোতল, তিনটি ফয়েল পেপার, নীল রঙের পাঁচটি পলিব্যাগ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার সাকিবুর দীর্ঘদিন ধরেই আইস, ইয়াবা, বিয়ার ও গাঁজা ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তার বিরুদ্ধে রামপুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা ফেব্রুয়ারি ০৮, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।