ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাগরপুরে নারীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
নাগরপুরে নারীকে পিটিয়ে হত্যা

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে লালভানু (৫৮) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) সকালে উপজেলা সদরের দুয়াজানী গ্রামে নিজ বাড়িতে তাকে পিটিয়ে হত্যা করে রান্না ঘরের সামনে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

লালবানু ওই গ্রামের মো. বাবুল মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, উপজেলার সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের মৃত. আব্দুল মিয়া তিন ছেলে সন্তান রেখে প্রায় ১২ বছর আগে মারা যান। তার মৃত্যুর ২ বছর পর স্ত্রী লালভানু ফের বঙ্গবটিয়া গ্রামের তিন সন্তানের জনক মো. বাবুল মিয়াকে দ্বিতীয় বিয়ে করে নিজ বাড়িতে থাকতেন। বাবুল মিয়া এ দিন সকালে বাড়ি থেকে কীটনাশক সার নিয়ে জমিতে যান। লাল ভানু সকালের খাবারের জন্য রান্না করতে যান। এ সময় তাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে দুর্বৃত্তরা।

নিহত লালভানুর স্বামী বাবুল মিয়া বলেন, আমি সকালে জমিতে সেচ দেওয়ার জন্য সার নিয়ে চলে যাই। সকাল আটটার দিকে হত্যাকাণ্ডের সংবাদ পেয়ে বাড়িতে এসে রান্না ঘরের সামনে আমার স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখি।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের ছেলে ও ছেলের বৌসহ আরো কয়েক জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।