ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সামান্য ধাক্কায় সড়কে ভেঙে পড়লো বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
সামান্য ধাক্কায় সড়কে ভেঙে পড়লো বাস

ঢাকা: রাজধানীর খিলক্ষেত থানাধীন বিআরটিএ কার্যালয়ের সামনে সামান্য ধাক্কায় বসিলা থেকে আব্দুল্লাহপুরগামী পরিস্থান পরিবহনের সামনের অংশ ভেঙে পড়ছে। এ সময় বাসের যাত্রীরা আতঙ্কিত হয়ে গাড়ি থেকে যে যার মতো নেমে পড়েন।

রোববার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় জোয়ার সাহারা বিআরটিএ কার্যালয়ের সামনে আলিফ পরিবহনের একটি বাসকে পেছন থেকে সামান্য ধাক্কা দিলে পরিস্থান পরিবহনের বাসটি ভেঙে পড়ে। এক পর্যায়ে খবর পেয়ে সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে বাসটির হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

এ বিষয়ে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুল রশিদ বাংলানিউজকে  বলেন, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখি পরিস্থান পরিবহনের বাসটির সামনের অংশ একেবারে ভেঙে গেছে। স্থানীয় লোকজন ও বাসের যাত্রীরা বলেছিলেন, আলিফ পরিবহনের একটি বাসকে পেছন থেকে ধাক্কা দিলে পরিস্থান পরিবহনের বাসটির সামনের অংশ ভেঙে পড়ে।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বল ফিটনেসের কারণেই এভাবে ভেঙে পড়ে বাসটি। ঘটনাস্থল থেকে বাসটি রেকার দিয়ে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান এসআই বদরুল।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।