ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আটক ১

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় এক মাদ্রাসা শিক্ষার্থীকে (১৬) ঘরে একা পেয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ত‌বে চি‌কিৎসাসংক্রান্ত কার‌ণে এ ঘটনায় ভুক্তভোগীর প‌রিবার এখ‌নো মামলা দা‌য়ের ক‌রে‌নি।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় বানারীপাড়া পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে অভিযুক্ত যুবক হৃদয় হাওলাদারকে (২০) আটক করে পুলিশ। তাকে আদাল‌তের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

হৃদয় পৌর শহরের ১ নং ওয়ার্ডের কাঠ ব্যবসায়ী শুক্কুর হাওলাদারের ছেলে এবং পেশায় একজন ডকইয়ার্ড শ্রমিক। অপর‌দি‌কে ভুক্তভোগী স্থানীয় এক‌টি মাদ্রাসার দাখিল শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, অভিযুক্ত হৃদয় ভুক্তভোগীর পূর্ব প‌রি‌চি‌ত। সোমবার সন্ধ্যায় ওই মাদ্রাসা শিক্ষার্থীর মা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। ওই সময় মেয়েকে ঘরে রেখে তার বাবা-মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এ সুযোগে হৃদয় তাদের বাড়িতে যান এবং ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভনে জোরপূর্বক ধর্ষণ করেন।

পরে ভুক্তভোগী অসুস্থ হ‌য়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে সেখান থেকে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতা‌লের ওসিসিতে স্থানান্তর করা হয়েছে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন, ভিক‌টিম শেবাচিম হাসপাতালের ওসিসিতে রয়েছে। আর মামলা না হওয়ায় অভিযুক্ত যুবক‌কে ৫৪ ধারায় আদাল‌তের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। যতটুকু জে‌নে‌ছি চি‌কিৎসাসংক্রান্ত কার‌ণে এ ঘটনায় মামলা দা‌য়ের কর‌তে দেরি হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হ‌বে।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ১৫, ২০২২
এমএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।