ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, আটক ২

ব‌রিশাল: কিশোরীকে অপহরণের পর ধর্ষণ ও মুক্তিপণ দাবির অভিযোগে দুই যুবককে আটক করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

অপহৃত কিশোরীকে উদ্ধার করে রোববার (২০ ফেব্রুয়ারি) বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে অবস্থিত ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

বন্দর থানা পুলিশ সূত্রে জানা গেছে, বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানা এলাকার এক কিশোরীর সঙ্গে আসিফ নামে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার এক যুবকের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে শনিবার আসিফ বরিশাল নদী বন্দর এলাকায় এসে ওই কিশোরীর সঙ্গে দেখা করেন।

পরে কৌশলে আসিফ ওই কিশোরীকে ভাঙ্গা এলাকার নিজ বাড়িতে নিয়ে যান এবং ধর্ষণ করেন। এরপর ওই কিশোরীর বাবা-মাকে ফোন করে আসিফ মুক্তিপণ দাবি করেন। এ ঘটনায় শনিবার রাতেই বন্দর থানায় অভিযোগ করে অপহৃতার পরিবার।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া জানান, তথ্য প্রযুক্তির সহয়তায় তার অবস্থান শনাক্ত করে রোববার ভোর ৫টার দিকে আসিফের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করে বন্দর থানা পুলিশ।

একই সঙ্গে অপহরণ, ধর্ষণ ও মুক্তিপন দাবির অভিযোগে আসিফ ও তার সহযোগী মো. সোহেলকে পুলিশ আটক করেছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি ভিকটিমকে শেবাচিম হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ২১১৭ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২০, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।