ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩৮ হাজার টাকার জন্য বন্ধুকে হত্যা! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
৩৮ হাজার টাকার জন্য বন্ধুকে হত্যা! 

বাগেরহাট: বাগেরহাটে মাত্র ৩৮ হাজার টাকার জন্য ভ্যানচালক বন্ধুকে হত্যা করেছে তার ঘনিষ্ট বন্ধু আরেক ভ্যানচালক নজরুল ইসলাম।  

পুলিশ রোববার (২০ ফেব্রুয়ারি তাকে আটক করেছে।

পরে জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন।  

হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র ও ৩৭ হাজার ৬৮০ টাকা উদ্ধার করা হয়েছে। টাকা ছিনিয়ে নিতেই বন্ধুকে হত্যা করা হয় বলে বলে স্বীকার করেছেন নজরুল ইসলাম।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এতথ্য জানান বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক।

গ্রেফতার নজরুল ইসলাম বাগেরহাট সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত হানিফ শেখের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক। হত্যার স্বীকার দেলোয়ার শেখ (৩২) বাগেরহাট সদর উপজেলার ভট্টবালিয়াঘাটা গ্রামের মরহুম ইলাল নিকারীর ছেলে।

পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, ইকোপার্কের সামনে থেকে ভ্যানচালক দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধারের পর থেকে হত্যার রহস্য উদঘাটনে তৎপর ছিল পুলিশ। সেই ধারাবাহিকতায় রোববার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজ বসতবাড়ির সামনে থেকে নজরুল ইসলামকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাবাদে নজরুল স্বীকার করেছেন দেলোয়ারের কাছে থাকা ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার জন্য তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।  নজরুলের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো দা (লোহার তৈরি)  ও ৩৭ হাজার ৬৮০ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, ১৮ ফেব্রুয়ারি বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর এলাকায় চন্দ্রমহল ইকোপার্কের পাশ থেকে দেলোয়ার হোসেন নামে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করা হয়। তার মাথায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন ছিল।  
 
বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।