ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় নববধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় নববধূর মৃত্যু

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় আশা মনি (২০) নামে মোটরসাইকেল আরোহী এক নববধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দিনরাত সাড়ে ১০টার দিকে উপজেলার দলগ্রাম তুষভান্ডার বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নববধূ আশা মনি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের জাকারীয়া হোসেনের স্ত্রী এবং একই উপজেলার দলগ্রাম ইউনিয়নের পশুরাম পাড়া এলাকার অহেদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত তিন মাস আগে জাকারীয়ার সঙ্গে আশা মনির বিয়ে হয়। সোমবার রাতে স্বামীসহ মোটরসাইকেল যোগে বাবার বাড়ি দলগ্রামে যাচ্ছিলেন আশা মনি। এ সময় বুকসুলা ব্রিজ এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলেটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আশা মনির মৃত্যু হয়। স্থানীয়রা তার আহত স্বামী জাকারীয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।