ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

করোনা নেগেটিভ সনদের আশ্বাসে কোটি টাকা লুট!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
করোনা নেগেটিভ সনদের আশ্বাসে কোটি টাকা লুট! ফাইল ছবি

ঢাকা: বিদেশগামী যাত্রীদের করোনা টেস্টের নেগেটিভ ফলাফল দেওয়ার আশ্বাস দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীসহ কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া এলাকায় একযোগে অভিযান চালিয়ে এই চক্রের কয়েক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, বিদেশগামী যাত্রীদের করোনা নেগেটিভ সনদ বাধ্যতামূলক হওয়ার সুযোগে ফাঁদ পেতে কোটি টাকা হাতিয়ে নিয়েছে চক্রটি। করোনা নেগেটিভ সনদ দেওয়ার আশ্বাস দিয়ে বিপুল পরিরিমাণ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের কয়েক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় হাতিয়ে নেওয়া বিপুল পরিমাণ অর্থ ও প্রতারণার কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ অবৈধ সিম জব্দ করা হয়েছে। অভিযান এখনো চলমান রয়েছে েবলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
পিএম/এমএমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।