ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিকা নিতে এসে অফিস সহকারীকে মারধর

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
টিকা নিতে এসে অফিস সহকারীকে মারধর

মৌলভীবাজার: বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সে লাইন ভেঙ্গে জোরপূর্বক করোনা ভ্যাকসিন নিতে না দেওয়ায় অফিস সহকারী প্রণব চন্দ্র দাসকে ডেকে নিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে হাসপাতালের জরুরী বিভাগের সামনে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আহত হাসপাতাল কর্মচারী ঘটনাকারী মাশরাফি আলম মাহীকে প্রধান ও ৮জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন।

তবে প্রশাসন বলেছে, সিসি ক্যামেরার ফোটেজ দেখে পুলিশ অন্যান্য হামলাকারীদের শনাক্তের চেষ্টা চালাচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও আহত হাসপাতাল কর্মচারীর অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকে হাসপাতালের তৃতীয় তলায় ১২ বছর থেকে ১৭ বছর বয়সীদের করোনার প্রথম ডোজের টিকা প্রদান কার্যক্রম চলছিল। দুপুরের দিকে উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের যুবক মাশরাফি আলম মাহী ফাইজারের দ্বিতীয় ডোজ টিকা নিতে লাইন ছাড়াই বুথে প্রবেশ করে অপেক্ষমানদের পেছনে ফেলে তাকে টিকা দিকে জোরজবদস্তি চালায়।

এসময় অফিস সহকারী প্রণব চন্দ্র দাস তাকে লাইনে যেতে অনুরোধ জানান। এতে ক্ষিপ্ত হয়ে সে অফিস সহকারী প্রণব চন্দ্র দাস, টিকা কার্যক্রমে নিয়োজিত সিস্টার ও ব্রাদারদের গালিগালাজ করে হাসপাতালের নিচে চলে যায়। প্রায় আধঘণ্টা পর মাশরাফি আলম মাহী প্রণব দাসকে ডেকে হাসপাতালের নিচে নামিয়ে আরও ৮যুবকসহ তাকে বেধড়ক পেটাতে থাকে। প্রত্যক্ষদর্শীরা প্রণব দাসকে তাদের কবল থেকে উদ্ধার করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস জানান, জোরপূর্বক টিকা নিতে ব্যর্থ হয়ে কয়েকজন যুবক সংঘবদ্ধভাবে তার হাসপাতালের এক কর্মচারীকে ব্যাপক মারধর করেছে। এতে শরীরের বিভিন্ন অংশে জখম হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। হামলার ঘটনায় আহত অফিস সহকারি প্রণব চন্দ্র দাস থানায় অভিযোগ করেছেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন চন্দ্র দেবনাথ জানান, হাসপাতাল কর্মচারীকে মারধরের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অন্যান্য আসামিদের শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
বিবিবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।