ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটার যানজট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটার যানজট  যানজট

কুমিল্লা: ছুটির দিন শুক্রবারে (০৪ মার্চ) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ৪০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কের বুড়িচংয়ের ইস্টার্ন মেডিক্যাল থেকে দাউদকান্দির জিংলাতলী পর্যন্ত যানজটের কারণে সীমাহীন ভোগান্তিতে পড়েছেন মানুষ।

 

মহাসড়কে তিনটি দুর্ঘটনার কারণে এমন অবস্থার সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

দাউদকান্দি থেকে কুমিল্লার উদ্দেশে আসা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী মোহাম্মদ মহসিন বলেন, সকাল ৭টায় রওনা দিয়ে সাড়ে ১১টায় কুমিল্লায় পৌঁছি। একে তো তীব্র গরম, তার ওপর এই যানজটে পুরোদমে শেষ। অনেক শিশু ও বৃদ্ধরা ভোগান্তিতে আছে।

চাঁদপুরের স্থানীয় সাংবাদিক সিরাজউল্লাহ সিরাজ বলেন, আমি সকাল ৭টা থেকে এখন পর্যন্ত দাউদকান্দি যেতে পারিনি। দুই দিকে জ্যাম। কোনোদিকে গাড়ি যায় না। শুনলাম অ্যাক্সিডেন্ট হয়েছে। আর কিছুই দেখার সুযোগ নাই। কারণ গাড়ি এক জায়গায় দাঁড়ানো।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনায় উদ্ধার কাজের কারণে জ্যাম লেগেছে। আমরা খুব দ্রুত যানজট কমিয়ে আনার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।