ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭ মার্চ উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
৭ মার্চ উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বরিশাল: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বরিশালে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

জেলা প্রশাসন বরিশালের আয়োজনে শুক্রবার (৪ মার্চ) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ পুরষ্কার বিতরণ করা হয়।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশে টেলিভিশনের সাবেক মহাপরিচালক ম হামিদ, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভূঞা, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর বরিশাল অঞ্চলের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, জেলা কালচারাল অফিসার হাসান রশিদ মাকসুদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে তিনি বান্দ রোডের পাবলিক লাইব্রেরি পরিদর্শন করেন। এর আগে তিনি নগরের সার্কিট হাউজে বরিশালের সুশীল সমাজের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।