ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

রাজশাহী: রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নূর ইসলাম (৪০) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।  

শুক্রবার (৪ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নূর ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। ঘটনাস্থলের আলামত দেখে পুলিশের ধারণা এটি সড়ক দুর্ঘটনা। এরপরও ঘটনাটি তদন্ত করে দেখছে গোদাগাড়ী থানা পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

নিহত নূর ইসলামের গ্রামের বাড়ি যশোরের অভয়নগরে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় খোঁজ নিয়ে পুলিশ জানতে পেরেছে কয়েকদিন ধরে তিনি ছুটিতে ছিলেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, রাতে গোদাগাড়ী-আমনুরা সড়কের বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই সড়কের পাশেই এসআই নূর ইসলামের মোটরসাইকেলটি পড়েছিল। আর তার হেলমেটটিও ভাঙা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, প্রথমে কোনো গাড়ির সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এরপর তার মোটরসাইকেলটি আবারও গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে হেলমেট ভেঙে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি।

ওসি আরও জানান, দুর্ঘটনার পরপরই আহত অবস্থায় নুর ইসলাম তার এক পরিচিতকে ফোন দেন। পরে তারা এসে তাকে উদ্ধার করে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তারা সড়ক দুর্ঘটনাটি তদন্ত করে দেখছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ০৫ মার্চ, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।