ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় ৩ দিন যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
খুলনায় ৩ দিন যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না 

খুলনা: খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায়  আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিক্রয় ও বিতরণ বিভাগ-১ ওজোপাডিকো লি. খুলনার আওতাধীন ১১ কেভি ফিডার সমূহের আওতাধীন এসব এলাকা।

প্রতিষ্ঠানটির নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ

ফেরিঘাট ও ইন্ডাস্ট্রিয়াল: ৮ মার্চ সকাল ৯টা থেকে  দুপুর ১টা পর্যন্ত থাকবে না বিদ্যুৎ। এলাকা: রূপসা ট্রাফিক মোড়, নতুন বাজার চর, রূপসা ঘাট, রূপসা স্ট্যান্ড রোড, মাস্টারপাড়া, শিপইয়ার্ড রোড ও পাকার মাথা এবং চানমারী, খ্রিস্টান পাড়া, মতিয়াখালি, মুজাহিদপাড়া, মোল্লাপাড়া, জিন্নাহ পাড়া ও তদসংলগ্ন আবাসিক এলাকা ও ১১ কেভি ইন্ডাস্ট্রিয়াল এক্সপ্রেস ফিডার।  

জিন্নাহপাড়া: মঙ্গলবার  দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। এলাকা: চাঁনমারী, খ্রিস্টানপাড়া, মতিয়াখালি, মুজাহিদ পাড়া, মোল্লাপাড়া, বান্দা বাজার।

হাজী মহসীন: ৯ মার্চ বুধবার, সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত থাকবে না বিদ্যুৎ। এলাকা: সাউথ সেন্ট্রাল রোড, হাজী মহসীন রোড, আহসান আহম্মেদ রোড, বাবু খান রোড, বড় মির্জাপুর রোড, শামছুর রহমান রোড, খানজাহান আলী রোড, ট্যাংক রোড, টিবিক্রস রোড ও তদসংলগ্ন এলাকা।

কাস্টমঘাট: ৯ মার্চ বুধবার, দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ তা হচ্ছে সিমেট্রি রোড, প্রেস ক্লাব থেকে বার্ডস বাংলাদেশ, ছোপ মির্জাপুর, হাজী মহসীন রোড, খান-এ সবুর রোড, মুন্সিপাড়া ১ম, ২য় ও ৩য় গলি, ১ নম্বর ও ২ নম্বর কাস্টমঘাট, বেড়িবাঁধ, গগণ বাবু রোড, নতুন বাজার, ব্যাংক থেকে কাকলি প্রেস, সিমেট্রি রোড এবং তদসংলগ্ন এলাকা।

ডাকবাংলা: ৯ মার্চ বুধবার, দুপুর ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত থাকবে না বিদ্যুৎ। এলাকা: কহিনুর গলি, স্যার ইকবাল রোড, সিমেট্রি রোড, ধর্মসভা।

হরিণটানা: ১০ মার্চ বৃহস্পতিবার, সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত থাকবে না বিদ্যুৎ। এলাকা: আমতলা, ইব্রাহিমিয়া মাদরাসা রোড, ক্ষেত্রখালি খালপাড় রোড, বান্দা বাজার, ৮০ বিঘা, লবণচরা থানা এলাকা, পূর্ব মুহাম্মদ নগর, সুড়িখাল, ইসলামপাড়া ও তদসংলগ্ন আবাসিক এলাকা।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, ৭ মার্চ, ২০২২
এমআরএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।