ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বউ বাজারে অগ্নিকাণ্ড: আরও ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
বউ বাজারে অগ্নিকাণ্ড: আরও ২ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর রামপুরা বউ বাজারে ভাঙাড়ির দোকানে আগুনে ৫ জন দগ্ধের ঘটনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন-নাদের আলী ও সিদ্দিক।

এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো তিনজন।  

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৬ মার্চ) দিনগত রাতে তাদের মৃত্যু হয়।

সোমবার (৭ মার্চ) তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।  
তিনি বাংলানিউজকে জানান, নাদের আলীর (৫০) শরীরের ৪৩ শতাংশ দগ্ধ নিয়ে ও ৭৪ শতাংশ দগ্ধ নিয়ে সিদ্দিক (৬০) মারা গেছেন। তারা আইসিইউতে ছিলেন।

এর আগে, শনিবার (৫ মার্চ) দুপুরে মারা যায় হেলাল। মৃত নাদের আলী ছিলেন ভাঙাড়ি দোকানের মালিক।  

তার ছেলে মো. রাসেল জানান, তাদের বাড়ি জামালপুর মেলান্দহ উপজেলায়। পরিবার নিয়ে রামপুরা হাজীপাড়ায় থাকেন। তিন সন্তানের জনক ছিলেন নাদের। আর লেবার হিসেবে তাদের দোকানে কাজ করতেন সিদ্দিক। তার বাড়ি রাজবাড়ীর পাংশায়।

এর আগে, ২ মার্চ দিনগত রাত পৌনে দুইটার দিকে রাসেল এন্টারপ্রাইজ নামে ওই ভাঙাড়ির দোকানে আগুনের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি বাকি দগ্ধরা হলেন- শ্রমিক নূরনবী (৫১) ও ইউসুফ (৪৯)।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আকরাম হোসেন নামে এক ব্যক্তি জানান, মধ্যরাতে মালিকসহ ৪ শ্রমিক একটি পিকআপভ্যানে ভাঙাড়ি মালপত্র উঠানো হচ্ছিল। তখন সেখানে আগুনের ঘটনা ঘটে। এতে মালিক ও ৪ শ্রমিক দগ্ধ হয়। পরে খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।