ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সবুজবাগে মাদরাসা ছাত্রকে নির্যাতন, গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
সবুজবাগে মাদরাসা ছাত্রকে নির্যাতন, গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর সবুজবাগ মাদারটেক এলাকার একটি মাদরাসায় ইয়াছিন শিকদার (১০) নামে এক ছাত্রকে নির্যাতনের অভিযোগে মামলা করেছেন স্বজনরা। এই ঘটনায় ওই মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৬ মার্চ) রাত সারে ৯টার দিকে চিকিৎসার জন্য ইয়াছিনকে ঢাকা মেডিক্যাল নিয়ে আসেন স্বজনরা।

আহত ইয়াছিনের মা তানিয়া আক্তার জানান, তাদের বাসা সবুজবাগ উত্তরপাড়া এলাকায়। ইয়াছিন মাদারটেক আদর্শপাড়া আইনুল কোরআন মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়ে। প্রতি বৃহস্পতিবার বাসায় আসতো। শুক্রবারে বাসায় থেকে শনিবার আবার মাদরাসায় চলে যেত।

তানিয়া আরো জানান, ওই মাদরাসার শিক্ষক রেজাউল করিম পড়াশুনার অজুহাতে মাঝেমাঝেই মারধর করতেন। গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে মাদরাসার দোতলায় ক্লাস রুমে শিক্ষক রেজাউল ইয়াছিনকে দেয়ালের সাথে ধাক্কা দেয়। এতে ইয়াছিনের মাথায় গুরুতর আহত হয়। অমানুষিক ও মর্মান্তিক ভাবে তাকে নির্যাতন করেছে।

পরে খবর পেয়ে ইয়াছিনকে ফরাজি ও খিদমা হাসপাতালে চিকিৎসা দেয়। পরে অবস্থার অবনতি হলে আজকে ঢাকা মেডিক্যাল নিয়ে আসা হয়।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান সুমন জানান, এই ঘটনায় নির্যাতনের শিকার ইয়াছিনের বাবা সুমন শিকদার বাদী হয়ে থানায় মামলা করেছে। এরপরই অভিযুক্ত শিক্ষক রেজাউলকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ৭ মার্চ, ২০২২
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।